জাতীয় পতাকা সম্বলিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী র‌্যালী অভয়নগরে

0
80

স্টাফ রিপোর্টার

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও যশোর জেলা প্রশাসনের উদ্যোগে ৫০টি জাতীয় পতাকা সম্বলিত সুবর্ণজয়ন্তীর র‌্যালী অভয়নগর উপজেলা প্রদক্ষিণ করেছে। গতকাল শনিবার দুপুরে বীর মুক্তিযোদ্ধারা সুসজ্জিত ৫টি ট্রাকে করে উপজেলা পরিষদ চত্বরে পৌঁছান এবং উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে অভয়নগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা ও সংবর্ধণা প্রদান অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম মন্টু, অভয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আহবায়ক আলী আহম্মেদ খান, যুগ্ম আহবায়ক অধীর কুমার পাড়ে প্রমুখ। আলোচনা সভা শেষে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধাগণের মাঝে উপহার সামগ্রী হস্তান্তর ও সংবর্ধণা প্রদান করা হয়। গত ১৭ মার্চ থেকে শুরু হওয়া সুবর্ণজয়ন্তী র‌্যালী আগামী ২৩ মার্চ পর্যন্ত যশোর জেলার সবকটি উপজেলা প্রদক্ষিণ করবে বলে একটি সূত্র নিশ্চিত করেন।

Comment using Facebook