মণিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

0
57

মণিরামপুর সংবাদদাতা

মণিরামপুরে উৎসবমুখর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ফারুক আহাম্মেদ লিটন-সভাপতি এবং মোতাহার হোসেন দুষ্টু-সম্পাদক হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন। শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২.৩০ পর্যন্ত প্রেসক্লাবের নিজস্ব ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৭টি পদের বিপরীতে অন্যান্য নব-নির্বাচিতরা হলেন সহ-সভপতি জি এম ফারুক আলম ও ইলিয়াস হোসেন, যুগ্ম-সম্পাদক হারুন অর রশিদ সেলিম ও প্রভাষক সঞ্জয় কুমার দে, সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিক, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ-সম্পাদক ডাঃ মিজানুর রহমান, তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক শফিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক হারুন অর রশীদ (দৈনিক নওয়াপাড়া) পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে ইউনুচ আলী, বোরহান উদ্দীন জাকির, আব্দুল মতিন, মনিরুজ্জামান ও মাস্টার আনিছুর রহমান নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ৪৬ জন ভোটারের মধ্যে ৪৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাড. মোঃ মকবুল ইসলাম ও এ্যাড. বশির আহমেদ খান এবং সহযোগী হিসেবে দায়িত্বে ছিলেন প্রভাষক মামুন অর রশিদ জুয়েল। উল্লেখ্য, মণিরামপুর প্রেসক্লাবে সভাপতি পদে ফারুক আহাম্মেদ লিটন তিনবার এবং সম্পাদক পদে মোতাহার হোসেন চারবার নির্বাচিত হন।

Comment using Facebook