বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ সূচনা হয়েছে, রনজিৎ কুমার রায়

0
35

বাঘারপাড়া সংবাদদাতা

যশোর-৪ আসনের এমপি রনজিৎ কুমার রায় বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য আমরা স্বাধীন রাষ্ট্র পেয়েছি। তিনি আমাদের অস্তিত্বে মিশে আছেন।

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আমাদের জীবনমান গড়ে তুলতে হবে। সেইসাথে বাঙালী জাতি একত্রিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ বর্তমান উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আজগর আলী, ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান সর্দার, বাবলু কুমার সাহা, শচীন্দ্র নাথ বিশ্বাস, যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন, মহিলা যুবলীগের আহবায়ক সালমা বেগম, যুগ্ম আহবায়ক রনি ভৌমিক প্রমুখ। এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন রনজিৎ কুমার রায় এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী, উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারি, সহকারি কমিশনার (ভূমি) তামান্না ফেরদৌসি, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী। শ্রদ্ধা নিবেদন শেষে প্রশাসনের আয়োজনে শিশু সমাবেশ ও আনন্দ র‌্যালী বের হয়। পরে মুক্তির উৎসব ও সুবর্নজয়ন্তী মেলার ফিতা কেটে উদ্ধোধন করেন রনজিৎ কুমার রায় এমপি। এছাড়াও উপজেলা পরিষদের অনুপ্রভা মঞ্চে আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Comment using Facebook