বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে দেশ ও জাতির কল্যানে কাজ করতে হবে, শেখ হেলাল উদ্দীন

0
57

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে দেশ ও জাতির কল্যানে কাজ করতে হবে। তিনি মঙ্গলবার দুপুরে ফকিরহাটের বেতাগা লোকসাংস্কৃতিক কেন্দ্রে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন ২০০১সালে বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতা গ্রহন করে দেশে সর্বহারা দিয়ে মানুষ হত্যা করে এঅঞ্চলে অরজকতা পরিস্থিতি সৃষ্টি করেছিল। আমরা ক্ষমতায় এসে দেশ ও জাতির কল্যানে কাজ করেছি। যে কারণে বাংলাদেশ আজ সারা দুনিয়ার মধ্যে একটি রোল মডেলে পরিনত হয়েছে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশ ও জাতীর উন্নয়নে কাজ করার জন্য দলীয় নেতাকর্মিদের প্রতি উদ্যাত্ত আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোস্তাহিদ সুজা, মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাপ হোসেন টিপু, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক), সাংগঠনিক সম্পাদক এ্যাড. হিটলার গোলদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসান, বাহিরদিয়া মানসা ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির, বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, পিলজংগ ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, শুভদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ শহীদুল ইসলাম ও বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ। এর আগে প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা বেতাগা ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে নির্মিত বেতাগা পাবলিক লাইব্রেরী পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

এসময় আন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা-০৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, খুলনা বিশ্ববিদ্যালয়ের ভাইচ চ্যান্সিলার ড. মাহাম্মুদ হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ সুজিত কুমার অধিকারী, মোড়লগঞ্জ পৌর সভায় মেয়র মোঃ মনিরুল ইসলাম, খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা এ্যাডঃ আনিছুর রহমান পপলু, আবু হানিফ, ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মল্লিকা রানী দাশ, ইউপি চেয়ারম্যান মোঃ ফারুকুল ইসলাম ওমর, এমডি সেলিম রেজা, সরদার আমিনুর রশিদ মুক্তি সহ দলীয় বিভিন্ন নেতা-কর্মী।

Comment using Facebook