২৩ সদস্যের দল ঘোষণা, বাদ পড়লেন সাদ-সুফিল

0
97

ক্রীড়া ডেস্ক

মার্চের শেষ সপ্তাহে মালদ্বীপ ও মঙ্গোলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। দলে এসেছে দুই নতুন মুখ। ইনজুরির কারণে দলের বাইরে আছেন অভিজ্ঞ ডিফেন্ডার তপু বর্মণ। আর টানা চার বছর দলে থাকার পর এবার বাদ পড়েছেন সাদউদ্দিন।

নতুন ঘোষিত ২৩ সদস্যের এই স্কোয়াডে প্রথমবারের মত জাতীয় দলে ডাক পেয়েছেন ২১ বছর বয়সী মিডফিল্ডার মেরাজ হোসেন অপি ও ডিফেন্ডার ঈসা ফয়সাল।

প্রায় ছয় বছর পর জাতীয় দলে ফিরলেন ৩২ বছর বয়সী ডিফেন্ডার নাসিরুল ইসলাম নাসির। ফিরেছেন শেখ জামালের ডিফেন্ডার রায়হান হাসান ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফরোয়ার্ড জাফর ইকবাল। চোট কাটিয়ে দলে ফিরেছেন স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবন।

চলতি লিগে বাজে পারফরম্যান্স করেও দলে টিকে গেছেন গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। কাবরেরার দলে জায়গা হয়নি রহমত মিয়া, মানিক হোসেন মোল্লার। বসুন্ধরা কিংসের মতিন মিয়া, মাহাবুবুর রহমান সুফিল ও সাইফ স্পোর্টিং ক্লাবের রিয়াদুল হাসান রাফিরও হয়নি জায়গা। সর্বশেষে চার জাঁতি টুর্নামেন্টের স্কোয়াড থেকে বাদ পড়েছেন সুশান্ত ত্রিপুরা, ফয়সাল আহমেদ ফাহিম, ওবায়দুর রহমান নবাব, ইয়াসিন খান ও রেজাউল করিম।

Comment using Facebook