কেশবপুরে সদর ইউপির স্থগিত কেন্দ্রের নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারি

0
123

কেশবপুর (যশোর) সংবাদদাতা

কেশবপুর ৬নং সদর ইউপির ১টি ওয়ার্ডের স্থগিত কেন্দ্রের নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারি ঘোষণা করেছেন উপজেলার নির্বাচন অফিস। গত ৫ জানুয়ারি ২০২২ কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়ে ছিলো।

কিন্তু কেশবপুর ৬নং সদর ইউনিয়ন পরিষদের ২নং নতুন মূলগ্রাম ওয়ার্ডে ভোট কাটাকাটি বিশৃঙ্খলার অভিযোগে ওই ওয়ার্ডের ভোট গ্রহন স্থগিত করে দেন স্থানীয় প্রশাসন। ওই ওয়ার্ডে ২ হাজার ১১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের মেম্বর নির্বাচন করবেন। ৪ জন মেম্বর প্রার্থীর হলেন মোঃ সিরাজুল ইসলাম, (বর্তমান মেম্বর তালা মার্কার প্রার্থী), শিক্ষক মোঃ কামরুজ্জামান, (ফুটবল মার্কার প্রার্থী) মোঃ বিল্লাল হোসেন, (টিউবওয়েল মার্কার প্রার্থী) দেবব্রত বাছাড় (মোরগ মার্কার প্রার্থী)। ৪ জন প্রার্থী নির্বাচনের ফলাফল নিজের পক্ষে আদায়ের জন্য ইতিমধ্যে এলাকায় ব্যাপক ভাবে গণসংযোগ, বাড়ি বাড়ি ও হাটবাজারে ভোট প্রার্থনা করে চলেছেন।

তবে ৪ জন মেম্বর প্রার্থী মধ্যে মোঃ সিরাজুল ইসলাম ও শিক্ষক মোঃ কামরুজ্জামানকে নির্বাচনী মাঠে দেখা গেলেও অপার ২ প্রার্থীকে তেমনই নির্বাচনী মাঠে দেখা মিলছে না বলে সাধারণ ভোটার জানান। ৪ জন মেম্বর প্রার্থীর মধ্যে জয়ের ব্যাপারে দুই প্রার্থী আশাবাদী।

ভোটার ও সমার্থকরা হিসাব নিকাশ ও সমীকরণে করছে কে হচ্ছে মেম্বর মোঃ সিরাজুল ইসলাম না কি শিক্ষক মোঃ কামরুজ্জামান। উপজেলা নির্বাচন অধিদপ্তরের কর্মকর্তা মোঃ বজলুর রশিদ জানান কেশবপুর সদর ইউনিয়নের নতুন মূলগ্রাম ওয়ার্ডের স্থগিত নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারি সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পযর্ন্ত বিরতিহীন ভাবে অনুষ্ঠিত হবে।

Comment using Facebook