হোটেলের ছাদে অনুশীলন করলো বাংলাদেশের নারী ফুটবলাররা

0
101

ক্রীড়া ডেস্ক

ভারতে অনুষ্ঠিতব্য সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপে অংশ নিতে জামসেদপুর গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের এক নারী ফুটবলার ও দুই জন কর্মকর্তা।

যে কারণে, বাংলাদেশ দলের সব সদস্যকে হোটেলে নিজনিজ কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। বাংলাদেশ দলকে হোটেলের বাইরে গিয়ে ওয়ার্মআপ করার অনুমতিও দেয়নি অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন।

বাংলাদেশ দল হোটেল কর্তৃপক্ষ ও অল ইন্ডিয়া ফুটবল ফুটবল ফেডারেশনকে স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং সেশন করার অনুরোধ করলে তারা হোটেল ছাদে করতে বাধ্য করে। বাংলাদেশ দলের ওপর আইসোলেশনে কঠোরতার কারণ দলটির এক খেলোয়াড় ও দুই কর্মকর্তার করোনা পরিজটিভ হওয়া।

বাংলাদেশ দল শনিবার জামসেদপুর যাওয়ার পর সবার করোনা পরীক্ষা করানো হয়েছিল। আয়োজকদের পক্ষ থেকে বাংলাদেশের ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে বলে জানানো হয়। যদিও কারোরই তেমন কোন করোনা উপসর্গ নেই। পরবর্তীতে করোনা পরীক্ষা করিয়ে ফলাফল না পাওয়া পর্যন্ত দলের সবাইকে হোটেলে নিজ নিজ কক্ষে আইসোলেশনে থাকতে হবে। এ সময় তারা ডাইনিংও ব্যবহার করতে পারবেন না।

প্রত্যেকের রুমে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। বাংলাদেশ, ভারত ও নেপালকে নিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ শুরু হবে বুধবার। বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ১৭ মার্চ নেপালের বিপক্ষে। বাংলাদেশ এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন।

Comment using Facebook