সু-খবর দিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি

0
257

ক্রীড়া ডেস্ক

ক্যারিয়ার জুড়েই চোটের সঙ্গে বসবাস মাশরাফি বিন মুর্তজার। চোটাঘাত, অস্ত্রোপচার, রিহ্যাব তার ক্যারিয়ারের বড় সঙ্গী। চোট জর্জর ক্যারিয়ারে দুই হাঁটুতে সাত বার অস্ত্রোপচার করাতে হয়েছিল।

কোমরের ইনজুরির কারণে বিপিএলে সব ম্যাচ খেলতে পারেননি তিনি। মার্চের শুরুতে চিকিৎসার জন্য ভারতে যাওয়ার আগে মাশরাফি বলেছিলেন, অষ্টম বার অস্ত্রোপচার করাতে হবে।

পরিবারসহ ভারতে গিয়ে গতকাল অবশ্য সুখবরই দিলেন বাংলাদেশের সাবেক এ অধিনায়ক। অষ্টম অস্ত্রোপচার লাগছে না তার। গত কয়েক দিন ভারতের চেন্নাইয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের মতামত নেওয়ার পর ফেসবুকে এ তথ্য জানিয়েছেন মাশরাফি। এখন আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে মাঠে ফিরতে প্রস্তুত নড়াইল এক্সপ্রেস।

চিকিৎসকদের সঙ্গে ছবি পোস্ট করে মাশরাফি ফেসবুকে লিখেছেন, ‘শেষ তিনটা দিন অর্থোপেডিক ডাক্তার, সার্জন, স্পোর্টস মেডিসিন ডাক্তার এবং ফিজিওর সঙ্গে সময় দিয়ে অবশেষে আট নাম্বার সার্জারি থেকে বিরত থাকলাম। হয়তো পরে কোনো একসময় দেখা যাবে। আবারও সেই রিহ্যাব শুরু, এর শেষ কোথায় আল্লাহ জানেন। আপাতত মাঠে ডাকছে (ডিপিএল)। বাকিটা আল্লাহ ভরসা। লিজেন্ডস অফ রূপগঞ্জ, ইনশাল্লাহ মাঠে দেখা হবে।

Comment using Facebook