মটরসাইকেল দূর্ঘটনায় ২ বন্ধু নিহত

0
52

যশোর অফিস

মণিরামপুরে গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন অপর একজন। গত শুক্রবার (১১ মার্চ) রাত পৌঁনে ১১ টার দিকে খেদাপাড়া-বাঁকড়া সড়কের বসন্তপুর এলাকায় দুর্ঘনাটি ঘটে। হতাহতরা তিনজনই এক মোটরসাইকেলের আরোহী ছিলেন।

নিহতরা হলেন, উপজেলার কিসমত চাকলা গ্রামের এরশাদ আলীর ছেলে শাওন হোসেন (২০) ও একই গ্রামের কাসেম গাজীর ছেলে ইমরান হোসেন (২০)।

দুর্ঘটনায় আহত যুবকের নাম আসিফ হোসেন (২০)। তিনি ডুমুরখালি গ্রামের আব্দুল আলিমের ছেলে। তাকে আশঙ্কাজনক অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুই যুবক এবার এইসএসসি পাশ করেছেন বলে স্বজনরা জানিয়েছেন।

খেদাপাড়া ক্যাম্পের এএসআই ছদরুল আলম বলেন, হতাহতরা তিনজনে মিলে এক মোটরসাইকেলে চড়ে খেদাপাড়া বাজার এলাকা হতে বাঁকড়া সড়ক ধরে যাচ্ছিলেন। পথিমধ্যে বসন্তপুরে নব নন্দীর বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি মেহগনি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শাওন ও ইমরান মারা যান। আহত আসিফকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শাওন, ইমরান, আসিফ, নয়ন ও রনি পাঁচ বন্ধু। খেদাপাড়া এলাকায় তরিকুল নামে আসিফের এক আত্মীয় আছেন। শুক্রবার রাতে পাঁচ বন্ধু তরিকুলের বাড়ি থেকে দাওয়াত খেয়ে খেদাপাড়া-বাঁকড়া সড়ক হয়ে ফিরছিলেন। পাঁচ বন্ধুর মধ্যে এক মোটরসাইকেলে নয়ন ও রনি ছিলেন। তাঁরা আগে যাচ্ছিলেন। পিছনের মোটরসাইকেলে ছিলেন শাওন, ইমরান ও আসিফ। পিছনের মোটরসাইকেলটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে হতাহতের ঘটনা ঘটে।

Comment using Facebook