মুশফিক ঝড়ে উড়ে গেল চট্টগ্রাম

0
69

ক্রীড়া ডেস্ক

বিপিএলে চট্টগ্রাম পর্বের প্রথম দিনই গতকাল শুক্রবার মাঠে নেমেছে স্বাগতিক দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রতিপক্ষ মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। এতে রূপসা নদীর পাড়ের দলটির কাছে ৬ উইকেটের ব্যবধানে হেরেছে বন্দর নগরীর দলটি।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জবাবে ব্যাটিংয়ে নেমে ৭ বল ও ৬ উইকেট হাতে রেখে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় খুলনা।

দলটির পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করেছেন ওপেনিংয়ে নামা আন্দ্রে ফ্লেচার। ৮৭ বলে সাজানো তার ইনিংসটিতে ছিল ৬টি চার ও ২টি ছয়ের মার। এ ছাড়া মুশফিকুর রহিম করেছেন ৪৪ রান।

৩০ বল মোকাবিলায় এই রান করেন তিনি। শেষ দিকে সিক্কুগে প্রসন্নর ১৫ বলে ২৩ রানের ক্যামিও ইনিংসের ওপর ভর করে সহজ জয় পায় রূপসা নদীর পাড়ের দলটি। চট্টগ্রামের পক্ষে সর্বোচ্চ ২ উইকেট শিকার করেছেন অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। বাকি দুটি উইকেট নেন শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ। এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দলটিরে পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেছেন আফিফ হোসেন।

এ ছাড়া উইল জ্যাকস ২৮ ও নাঈম ইসলাম করেন ২৫ রান। শেষ দিকে পেসার শরিফুল ৬ বলে ১২ রান করেন। এতেই মোটামুটি স্কোর দাঁড় করাতে সক্ষম হয় স্বাগতিকরা।

Comment using Facebook