শেষ মুহূর্তের গোলে সর্বনাশ জামাল ভূঁইয়াদের

0
41

ক্রীড়া ডেস্ক

চারে ওঠার দারুণ সুযোগ ছিল সাইফ স্পোর্টিং ক্লাবের। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে সে সুযোগটা পেয়েও কাজে লাগাতে পারেনি আন্দ্রেস ক্রুসিয়ানির দল।

শেষ মুহূর্তে গোল খেয়ে সর্বনাশ হয়েছে জামাল ভূঁইয়াদের। ২-২ গোলে ড্র করে হাতছাড়া করেছে ২ পয়েন্ট। ক্রবার মুন্সিগঞ্জে সাইফের নিশ্চিত জয় থেকে বঞ্চিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। নাইজেরিয়ার সানডে উদুহ জোড়া গোল করে পিছিয়ে পড়া সাইফকে ২-১ ব্যবধানে এগিয়ে দিয়েছিলেন।

ইনজুরি সময়ের শেষ মুহূর্তে গোল করে শেখ জামাল পয়েন্ট কেড়ে নেয় জামাল ভূঁইয়াদের। ৫০ মিনিটে সলোমন কিংয়ের পাস থেকে বল পেয়ে জামালকে এগিয়ে দিয়েছিলেন উজবেকিস্তনারের ওতাবেক। এর পর জ্বলে উঠেন সাইফের নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা উদুহ। তিনি ৫৪ মিনিটে পেনাল্টি গোলে এবং ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে গোল করে ২-১ ব্যবধানে এগিয়ে দিয়েছিলেন সাইফকে।

তখন মনে হয়েছিল দারুণ এক জয়ে টেবিলের চারে উঠে যাচ্ছে জামালরা। কিন্তু নাটকের তখনো যে বাকি ছিল। ইনজুরি সময়ের ষষ্ঠ মিনিটে সলোমন গোল করে জামালকে নিশ্চিত হার থেকে বাঁচিয়ে এনে দেন মূল্যবান এক পয়েন্ট। ড্র করায় ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে সাইফ স্পোর্টিং ক্লাব। শেখ জামাল তিনে ১৬ পয়েন্ট নিয়ে। তাদের ওপরে আবাহনী ও বসুন্ধরা কিংস।

Comment using Facebook