নওয়াপাড়ায় বাসের ধাক্কায় তাপস কুন্ডু আহত

0
142

স্টাফ রিপোর্টার

শিল্প শহর নওয়াপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় তাপস কুন্ডু (৫০) নামে এক স্কুটি চালক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় নওয়াপাড়া মহাশ্মশানের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে যশোর কুইন্স (প্রাঃ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার গুয়াখোলা গ্রামের মৃত হরিপদ কুন্ডুর ছেলে ও নওয়াপাড়া মহাশ্মশান কমিটির সভাপতি।

দুর্ঘটনার পর যাত্রীদের সহযোগিতায় বাস চালক নাঈম পারভেজ শেখকে (৩৮) আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ। তবে সুপারভাইজার ও হেলপার পালিয়ে গেছে।

ফুলতলা উপজেলার বখতিয়া হোসেন, খুলনার এনাম আলীসহ ওই বাসের কয়েকজন যাত্রী বলেন, ‘স্কুটিকে ধাক্কা মারার পর বাস থামাতে বললে চালক বেপরোয়াভাবে চালাতে শুরু করেন। এক পর্যায়ে নওয়াপাড়া পুরাতন বাসস্ট্যান্ডের সামনে পৌঁছালে চালক বাস থামাতে বাধ্য হন। এরই মাঝে সুপারভাইজার ও হেলপার পালিয়ে যায়।

পরে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের নিকট বাস চালকে সোপর্দ করা হয়।’ প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৭ টার সময় নওয়াপাড়া মহাশ্মশান থেকে তাপস কুন্ডু একটি স্কুটি চালিয়ে মহাসড়কে ওঠেন। এসময় খুলনাগামী এএসবি রূপসা পরিবহনের একটি বাস স্কুটিকে ধাক্কা দিয়ে চয়ে যায়। পরে ব্যবসায়ীদের সহযোগিতায় আহত স্কটি চালক তাপস কুন্ডুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার অথৈ সাহা বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত তাপস কুন্ডু নামে এক রোগীকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুই পা ও মাথায় মারত্মক আঘাতপ্রাপ্ত হয়েছেন।

আহত তাপস কুন্ডর বড় ভাই পীযুষ কুন্ডু মুঠোফোনে জানান, খুলনায় নয়, তাঁর ভাইকে যশোর কুইন্স (প্রাঃ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপারেশন থিয়েটারে (ওটি) চিকিৎসা চলছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৮ টার সময় বাসযাত্রী ও কয়েকজন মোটসাইকেল চালকের সহযোগিতায় ঢাকা মেট্রো-ব-১৪-৬২২৬ বাসটি জব্দ করা হয়েছে। এসময় বাসের চালক নাঈম পারভেজ শেখকে আহত অবস্থায় আটক করা হয়। পরবর্তীতে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comment using Facebook