কেশবপুরে বীর মুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিদের সংবর্ধনা

0
94

কেশবপুর (যশোর) সংবাদদাতা

কেশবপুরে বীর মুক্তিযোদ্ধা ও নবনির্বাচিত চেয়ারম্যান,মেম্বারদের নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এলক্ষ্যে সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বীর মুক্তিযোদ্ধা ডা. শহিদুল ইসলামের সভাপতিত্বে ও কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক মুজাহিদুল ইসলাম পান্নার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দীন আলা, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন,সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবু।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খোকন, মেম্বার জিয়ামত আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আজাহারুল ইসলাম মানিক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুস্তাফিজুল ইসলাম মুক্ত। অনুষ্ঠানে স্বাধীনতা যুদ্ধের সূর্য সন্তান উপজেলার ২৬ জন বীর মুক্তিযোদ্ধা ও সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, মেম্বারদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

Comment using Facebook