নওয়াপাড়ায় ক্ষুদ্র সার সিমেন্ট ও খাদ্যশস্য ব্যবসায়ী সমিতির সংবাদ সম্মেলন

0
77

স্টাফ রিপোর্টার

নওয়াপাড়া বাজার ক্ষুদ্র সার সিমেন্ট ও খাদ্যশস্য ব্যবসায়ী সমিতি সংবাদ সম্মেলন করেছে। গতকাল বুধবার (৯ মার্চ) দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক মো. আলী হায়দার মোল্যা।

তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেন, ‘গত ৭ মার্চ সোমবার প্রথম আলো পত্রিকায় ‘সার তোলায় অনিয়ম, ঠকছেন চাষি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদের ব্যাপারে নওয়াপাড়া ক্ষুদ্র সার ব্যবসায়ী সমিতির সভাপতি হায়দার আলী মোল্যা বলেন, ‘ডিলারদের কাছ থেকে সার কিনে ক্ষুদ্র ব্যবসায়ীরা বিক্রি করেন। এসব দেখার কেউ নেই।’ বক্তব্য না নিয়ে আমার নামে যে বক্তব্য তুলে ধরা হয়েছে তা সম্পূর্ণ মনগড়া ও কাল্পনিক।

প্রকাশিত সংবাদে আমাদের সংগঠনের নামও ভুল লেখা হয়েছে। এহেন মিথ্যা বক্তব্য ও সংগঠনের নাম ভুল লেখায় আমিসহ আমার সংগঠন ও ব্যবসায়ীরা ক্ষুব্ধ। ভবিষ্যতে সংবাদ প্রকাশ করার ক্ষেত্রে আরও বেশি সতর্ক হওয়ার আহবান জানাচ্ছি।’ তাছাড়া ‘আমি নওয়াপাড়া বাজার ক্ষুদ্র সার সিমেন্ট ও খাদ্যশস্য ব্যবসায়ী সমিতির সভাপতি নই, সাধারণ সম্পাদক। আমার নাম হায়দার আলী মোল্যা নয়, আমার নাম মো. আলী হায়দার মোল্যা।

সংবাদ সস্মেলনে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া ক্ষুদ্র সার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মোবারক হোসেন, সহ-সভাপতি লোকমান হোসেন, কোষাধ্যক্ষ কাজী গোলাম ফারুক, দপ্তর সম্পাদক মো. আব্দুল মান্নান, নির্বাহী সদস্য বিশ্বজিৎ ঘোষ, তরিকুল ইসলাম, মিলন মোল্যা, সদস্য আকরামুজ্জামান খোকন, সোহরাব হোসেন প্রমুখ।

Comment using Facebook