যশোরে ফেনসিডিল ইয়াবা ও গাঁজা উদ্ধার দুই নারীসহ গ্রেফতার-৫

0
70

যশোর অফিস

ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ চার জনকে গ্রেফতার করেছে রেলওয়ে কোতয়ালি পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর কার্যালয়ের ক সার্কেলের সদস্যরা। এর মধ্যে দুইজন নারী রয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,। ঢাকা জেলার দোহার থানার বাংলাবাজার সিলাকুঠা এলাকার বর্তমানে যশোরের অভয়নগর উপজেলার বুঁইকারা (গরু হাটের পাশে) খালেক মোল্লার মেয়ে ও রবিউল হাওলাদারের স্ত্রী মোছাঃ কহিনুর খাতুন, অভয়নগর উপজেলার বুঁইকারা (গরুর হাটের পাশে) রাঙ্গা মোল্লার স্ত্রী ও অলিয়ারের মেয়ে আন্না বেগম,যশোর শহরের মুড়লী মোড় ( হাজী মহাসিন স্কুলের পিছনে) মৃত রাজ্জাক আলীর ছেলে আরব আলী ও সদর উপজেলার চাউলিয়া পুর্বপাড়া, হোসেন আলী মোল্যার ছেলে সাইদুল ইসলাম।

এ ঘটনায় যশোর কোতয়ালি মডেল থানায় ও খুলনা জিআরপি থানায় মাদক আইনে আলাদা তিনটি মামলা হয়েছে। খুলনা রেলওয়ে থানার অধীনে বেনাপোল রেলওয়ে পুলিশ ফাঁড়ীর সদস্যরা জানান,মঙ্গলবার ৮ মার্চ বিকেলে গোপন সূত্রে খবর পান বেনাপোল রেলওয়ে ষ্টেশনে দাঁড়িয়ে থাকা বেতনা নামক ট্রেনে দুইজন মাদক ব্যবসায়ী ফেনসিডিল নিয়ে উঠবে। উক্ত সংবাদের ভিত্তিতে রেলওয়ে পুলিশ উক্ত ট্রেনে অভিযান চালিয়ে মোছা কহিনুর খাতুনকে ৭ বোতল ও আন্না বেগমের দখল হতে ৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে।

অপরদিকে, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সূত্রে জানাগেছে,৮ মার্চ মঙ্গলবার দুপুর ২ টায় গোপন সূত্রে সংবাদ পেয়ে সদর উপজেলার চাউলিয়া ফকিরপাড়ার (মধ্যপাড়া) সাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ৪০ পুরিয়া অর্থাৎ ১২০ গ্রাম গাঁজাসহ সাইদুল ইসলামকে গ্রেফতার করে।

কোতয়ালি থানা পুলিশ জানায়, ৮ মার্চ মঙ্গলবার রাত ১০টায় যশোর শহরের বেজপাড়া মেইন রোডস্থ ছয়তলা বিল্ডিং এর পাশের একটি চায়ের দোকানের সামনে থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরব আলী নামে এক যুবককে আটক করা হয়। আরব মুড়লী মোড় এলাকার রাজ্জাক আলীর ছেলে।

এ সময় তার সহযোগি ইয়াছিন পালিয়ে যায়। ইয়াছিন মুড়লী খাঁপাড়ার মৃত গহর আলীর ছেলে। মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় তিনজনের বিরুদ্ধে দু’টি ও খুলনা রেলওয়ে থানায় একটি মামলা হয়েছে।

Comment using Facebook