হাসান আল মামুন জাতীয় দলের নতুন সহকারী কোচ

0
116

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সহকারী কোচের দায়িত্ব পেলেন সাবেক ফুটবলার হাসান আল মামুন। মার্চ উইন্ডোতে মালদ্বীপ ও মঙ্গোলিয়ার বিপক্ষে ম্যাচ দুটির জন্য হাভিয়ের কাবরেরা ও মাসুদ কায়সারের সঙ্গে কাজ করবেন ২০০৩ সাফ জয়ী এই ফুটবলার।

এ ছাড়া আবারো ম্যানেজার হিসেবে ফিরছেন সাবেক ফুটবলার ইকবাল হোসেন। গত বছর মার্চে নেপাল সফরে ম্যানেজারের দায়িত্ব পালন করেছিলেন তিনি। বুধবার দুপুরে জাতীয় দল কমিটির সভা শেষে বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সহ-সভাপতি ও জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

জাতীয় দলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে দারুণ খুশি হাসান আল মামুন। মুঠো ফোনে তিনি বলেন,’খুব ভাল লাগছে। স্বপ্ন ছিল জাতীয় দলের সঙ্গে কাজ করার। সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।

আশা করি জাতীয় দলে ভাল অবদান রাখতে পারবো।

হাসান আল মামুন গত মৌসুমে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সহকারী কোচের দায়িত্বে ছিলেন। এর আগে চট্টগ্রাম আবাহনীর কোচিং প্যানেলেও ছিলেন তিনি। আগামী ১৯ থেকে ২১ মার্চ বসুন্ধরা কিংস এরেনায় অনুশীলন করবে বাংলাদেশ দল। ২২ মার্চ মালদ্বীপের উদ্দেশ্যে দেশ ছাড়বে জামাল ভুঁইয়ারা। ম্যাচ শেষে ২৫ মার্চ দেশে ফিরে ২৬ তারিখে সিলেট যাবে কাবরেরার শিষ্যরা। ২৯ মার্চ মঙ্গোলিয়ার সঙ্গে খেলবে বাংলাদেশ।

Comment using Facebook