নওয়াপাড়া কম্পিউটার লিট্ল জুয়েলস স্কুলের শিক্ষার্থীদের সংবর্ধণা

0
131

স্টাফ রিপোর্টার

নওয়াপাড়ায় কম্পিউটার লিট্ল জুয়েলস স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে স্কুলের প্রাঙ্গনে কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধণা প্রদান করা হয়।

কম্পিউটার লিট্ল জুয়েলস স্কুলের চেয়ারম্যান আমিনুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, যশোর শিক্ষা বোর্ডের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সচিব মোঃ আব্দুল খালেক সরকার।

বিশেষ অতিথির বক্তৃতা করেন, নওয়াপাড়া সরকারী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম। আমন্ত্রিত অতিথির বক্তৃতা করেন, অভয়নগর থানার অফিসার ইনচার্জ কে.এম শামীম হাসান, কম্পিউটার লিট্ল জুয়েলস স্কুলের প্রধান উপদেষ্টা মোঃ হাফিজুর রহমান।

এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা পূর্ব সংবর্ধনায় এস.এস.সি ২০২০-২০২১ শিক্ষাবর্ষের কৃতি শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

জানা যায়, ২০২০ শিক্ষাবর্ষের এস.এস.সি ব্যাচের শিক্ষার্থীদের মাঝে তন্বী বিশ্বাস, বহ্নি বিশ্বাস জিমি, আর এ শংকর, জয়ন্ত মুস্তাফী, মুনিম শাহরিয়ার, মাশুক রহমান, সুমাইয়া আক্তার আঁখি, ফাইয়াজ রহমান নিশান, আফিয়া ইবনাত লিরা, জেসিকা কবির, ফারিন সুবহা ইরা ও ২০২১ শিক্ষাবর্ষের বিএম রিয়ান রহমান, প্রমি বিশ্বাস, মাশফিক মামুন, আশিকুল ইসলাম শোভন, এসএম ইনতিশার, ইমামুল হাসান, বায়েজিদ ইসলাম, রাদিয়া মিম্মা প্রাপ্তি, কাজী মিথিল রহমানকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন, কম্পিউটার লিট্ল জুয়েলস স্কুলের অধ্যক্ষ মাহফুজা বেগম ও সহকারী শিক্ষক ওয়াহিদুজ্জামান। পরে আমন্ত্রিত অতিথিদেরকে উপহার ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তী ঘটে।

Comment using Facebook