৩০ এপ্রিল পর্যন্ত সাকিবকে বিশ্রাম দিয়েছে বিসিবি

0
177

ক্রীড়া ডেস্ক

আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে বিশ্রাম দেয়া হয়েছে সাকিব আল হাসানকে। আজ সাংবাদিকদেরকে এ কথা জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স কমিটির সভাপতি জালাল ইউনুস। এর অর্থ, দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়া হচ্ছে না সাকিবের।

সাকিব আল হাসানের দক্ষিণ আফ্রিকায় খেলতে যাওয়া না যাওয়ার বিষয়টাই গত দু’দিন টক অব দ্য ক্রিকেট। তিনি দক্ষিণ আফ্রিকায় খেলতে যেতে চান না বলে তিনদিন আগে দুবাই যাওয়ার আগে সাংবাদিকদের জানিয়েছেন।

একই সঙ্গে এটা বলেছিলেন, তাকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির সভাপতি জালাল ইউনুস বলেছেন, দু’দিন ভাবতে। এরই মধ্যে মঙ্গলবার বিসিবি থেকে জানানো হয়েছে, বুধবার সাকিবের সঙ্গে কথা বলবেন তারা এবং এ বিষয়ে তারা আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের জানাবেনও।

অবশেষে আজ ধানমন্ডিতে বেক্সিমকো অফিসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এ নিয়ে কথা বললেন বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি জানিয়েছেন, ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে বিশ্রাম দিয়েছে বিসিবি। সাকিব বিশ্রাম চেয়েছে বলেই তাদের এই সিদ্ধান্ত। সোমবার সাকিবকে নিয়ে কঠোর ভাষায় কথা বলেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর মঙ্গলবার টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন সাকিবকে বাইরে রেখেই দল সাজানোর কথা বলেছিলেন।

আজ পড়ন্ত বিকেলে ক্রিকেট অপরাশেন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও তাই জানিয়ে দিলেন। তবে সাকিবের ভবিষ্যত পরিকল্পনা কী সে আগামীকাল বৃহস্পতিবার সে দেশে ফিরে আসলে নাজমুল হাসান পাপনের সাথে কথা বলে স্থির করা হবে বলে জানিয়েছেন জালাল।

Comment using Facebook