অভয়নগরে পূর্ব শত্রুতার জেরে হুমকি: থানায় অভিযোগ

0
125

স্টাফ রিপোর্টার

পূর্ব শত্রুতার জের ধরে অভয়নগর উপজেলার বড়সুন্দলী গ্রামে সোমবার দুপুরে তেতুল গাছ থেকে তেতুল পাড়াকে কেন্দ্র করে গাছে থাকা অবস্থায় মৃত: উপেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে পরিতোষ বিশ্বাস ৪৫-এর সাথে বাকবিতন্ডা ও ইট ছুড়ার ঘটনা ঘটে।

পূর্ব শত্রুতা, মামলা ও জমিজমা জবরদখলের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। পরিতোষ বিশ্বাস জানায় তার নিজের লাগানো তেতুল গাছ থেকে তেতুল পাড়তে থাকলে পল্লব বিশ্বাস ২৮, পিতা-বিকাশ বিশ্বাস ও সত্যজিৎ বিশ্বাস-৩৮, পিতা হিরন্ময় বিশ্বাস গাছে থাকা পরিতোষ বিশ্বাসকে লক্ষ্য করে বাকবিতন্ডা শুরু করে এবং এক পর্যায়ে গাছের পাশে থাকা ইটের টুকরো ছুড়ে মারতে থাকে। এসময় ইটের টুকরোর আঘাতে পাশে থাকা একটি ঘরের টিন ভেঙ্গে যায়।

গাছে থাকা পরিতোষ বিশ্বাসের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে পল্লব বিশ্বাসসহ তার সঙ্গীরা বিভিন্ন ধরনের ভয় ভিতি দেখিয়ে চলে যায়। গত কয়েকবছর ধরে পল্লব বিশ্বাস সুন্দলী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক থাকার সুবাদে দলীয় নেতাকর্মীদের ভুল বুঝিয়ে এবং দলীয় ইমেজ কাজে লাগিয়ে এধরনের কাজ করে চলেছেন বলে ভুক্তভোগীরা জানায়।

এ ঘটনায় হরিদাস বিশ্বাস, পিতা- সুমন্ত বিশ্বাস বাদি হয়ে অভয়নগর থানায় অভিযোগ দায়ের করে। পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

Comment using Facebook