ফকিরহাটে গাজাসহ মহিলা মাদক বিক্রেতা আটক

0
53

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের ফকিরহাটের খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী বাসস্ট্যান্ড হতে দেড় কেজি গাঁজাসহ মোমতাজ আক্তার বনি মজিদ (২৬) নামের এক মহিলা মাদক বিক্রেতাকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটক মোমতাজ আক্তার বনি মজিদ মোংলা উপজেলার কানাই নগর গ্রামের মজিদ গাজীর কন্যা। তিনি বর্তমানে মোংলার রিভার সাইট রোডের একটি পরিত্যক্ত বরফ মিলের কাছে বসবাস করছে। রবিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) স্বপন কুমার রায় এর নেতৃত্বে খুলনা-মোংলা-মহাসড়কের কাটাখালী মোড় এলাকা থেকে তাকে গোপন সংবাদের উপর ভিত্তি করে উক্ত নারী মাদক বিক্রেতাকে আটক করা হয়।

এ সময়ে তার কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়,যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৯০হাজার টাকা। পরে জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা গাঁজাসহ ওই মাদক বিক্রেতাকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করেন। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় বলেন, মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সাধারন জনগণকে অপরাধীদের ধরতে তথ্য দিয়ে সার্বিক সহযোগীতার করার আহবান জানানও তিনি।

Comment using Facebook