যশোরে ছেলেকে হত্যার অভিযোগে পিতা-মাতার নামে মামলা

0
56

যশোর অফিস

যশোর সদরের তেতুলি গ্রামের পালিত ছেলে মুছাকে হত্যার অভিযোগে পিতা ও মাসহ তিনজনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। রোববার নিহতের স্ত্রী মণিরাপুরের খেদাপাড়ার শাহিন আলমের মেয়ে সুরাইয়া খাতুন রূম্পা বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েয়েছেন পিবিআইকে। আসামিরা হলো নিহত মুসার পালিত পিতা তেতুলিয়া গ্রামের মশিয়ার রহমান, পালিত মা বিলকিস বেগম ও চাচা সাহেব আলী।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালের ৯ জুলই পারিবারিক ভাবে মুসা রূম্পাকে বিয়ে করেন। বিয়ের পর শ্বশুর বাড়ি যেয়ে তিনি জানতে পারে মুসা এ বাড়ির পালিত ছেলে। প্রায় মুসার সাথে তার পালিত পিাত ও মাসহ অন্যরা খারাপ ব্যবহার করত। সম্প্রতি মুসা তার পিতা ও মার কাছে আলাদা বাড়ি করার জন্য জমি দিতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা মুসাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার ষড়ন্ত্র করতে থাকে। রূম্পা অন্তঃসত্তা হওয়ায় তাকে তার পিতার বাড়িতে রেখে আসে মুসা। সব সময় মুসার সাথে তার স্ত্রীর মোবাইল ফোনে যোগাযোগ ছিল। গত ২ মার্চ আসামিরা পরিকল্পিত ভাবে মুসাকে খাবারের সাথে বিষাক্ত দ্রব্য খাওয়ায়ে দেয়। সাথে সাথে মুসার পেটে ব্যাথা শুরু হলে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। কিছুক্ষন পর মুসা মারা যায়।

Comment using Facebook