যশোরে মারপিটের ঘটনায় থানায় মামলা

0
94

যশোর অফিস

জমি নিয়ে বিরোধের জেরে বিপুল মল্লিক (৪৫) নামে এক ব্যক্তিকে মারপিটে জখমের অভিযোগে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে বিপুল মল্লিক যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নের মালিডাঙ্গা কর্মকার পাড়ার সম্ভুনাথ মল্লিকের ছেলে।

আসামিরা হলো, শহরের রেলগেট রায়পাড়া এলাকার মশিউর রহমানের ছেলে মাইনুর রহমান হিমেল (৪০) এবং সদর উপজেলার দিয়াপাড়ার রজব আলীর ছেলে আহাদ আলী (৫৫)। এজাহারে বিপুল মল্লিক উল্লেখ করেছেন, মালিডাঙ্গা গ্রামে পৈত্রিক সূত্রে তার ১৯০ শতক জমি আছে। যা তারকাঁটার বেড়া দিয়ে নির্ধারন করা।

জামির উত্তর-পশ্চিমাংশে আসামি হিমেলের জমি রয়েছে। দীর্ঘদিন ধরে আসামি হিমেল অপর আসামি আহাদ আলীর সহযোগিতায় তার জমি দখল করার চেষ্টা করছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি তার জমিতে যান। সেখানে গিয়ে দেখেন আসামিরা তার জমিতে রোপন করা কলা গাছ কেটে ফেলেছে। যার ক্ষতির পরিমান ৫০ হাজার টাকা।

তিনি এই ঘটনার প্রতিবাদ করলে আসামিদ্বয় লোহার রড, শাবল ও লাঠি দিয়ে তাকে মারপিটে জখম করে। গলাই থাকা ৩৫ হাজার টাকা মূল্যর একটি সোনার চেইন ছিনিয়ে নেয়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিদ্বয় পালিয়ে যায়। পরে তিনি যশোর জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

Comment using Facebook