বেনাপোলে কর্মচারীকে অপহরণ ও ছিতাইয়ের অভিযোগে মামলা

0
40

যশোর অফিস

যশোর বেনাপোলের আল আমিন ট্রান্সপোর্টের কর্মচারী তাকের আজিজ রিংকুকে অপহরণ করে ছিনতাইয়ের অভিযোগে তিনজনের নামউল্লেখসহ অপরিচিত ৪/৫ জনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। রোববার অপহৃত তারেকের শ্বশুর ও বেনাপোলের ছোট আচড়া গ্রামের সৈয়েদুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগটি গ্রহণ করে এজাহার হিসেবে গণ্য করার আদেশ দিয়েছেন বেনাপোল পোর্ট থানার ওসিকে। আসামিরা হলো বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের আব্দল মান্নানের ছেলে ওসমান গণি, দাউদ মোল্যার ছেলে সাগর হোসেন ও কাগজপুকুর গ্রামের বাবু হোসেনের ছেলে তমিজ উদ্দীন।

মামলার অভিযোগে জানা গেছে, তারেক আজিজ বেনাপোলের আল আমিন ট্রান্সপোর্টে চাকরি করেন। আসামি ওসমান গণি সিএন্ডএফ এজেন্ট কর্মচারী। ঊভয়ের কর্মস্থল বেনাপোলে হওয়ায় তারা একে অপরের পরিচিত।

ব্যক্তিগত প্রয়োজনে ওসমান গণি বিভিন্ন সময় তারেকের কাছ থেকে ৩ লাখ ৭০ হাজার টাকা ধার নেন। ধারের টাকা পরিশোধের জন্য তাকের চাপ দিলে তারেকের স্ত্রীর নামে গত ১১ জানুয়ারি একটি চেক দেন ওসমান। পরদিন বিকেলে চেকটি নগদায়নের জন্য ব্যাংকে যাওয়ার সময় ওই তিনসহ অপরিচিত কয়েকজন তার গতিরোধ করে অস্ত্রের মুখে একটি গাড়িতে উঠিয়ে নেয়। এরপর তারা তারেককে গাড়ির মধ্যে চেতনা নাশক ইনজেকশন দিয়ে অচেত করে। এরপর তারা তারেকের কাছে থাকা চেকটি ছিনিয়ে নেয়।

Comment using Facebook