কুখ্যাত খুনি খুলনার এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা

0
67

খুলনা ব্যুরো

রাজধানীর গুলশান শাহজাদপুরে এক নম্বর সুবাস্তু টাওয়ারের ৯ নম্বর তলায় জান্নাতুল নওরীন এশা (২২) নামে এক তরুণীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবার দাবি করেছে।

পুলিশ বলছে, এশা খুলনার সেই কুখ্যাত খুনি ও সন্ত্রাসী এরশাদ শিকদারের মেয়ে। গতকাল শুক্রবার ভোরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার (ইন্সপেক্টর তদন্ত) আমিনুল ইসলাম জানান, এশা খুলনার সেই কুখ্যাত খুনি ফাঁসির রায় কার্যকরকারী এরশাদ শিকদারের মেয়ে বলে আমরা জানতে পেরেছি। ওই নারীর মায়ের নাম শোভা।

তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী ছিলেন। তিনি আরো জানান, পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, রাতে কোনো একসময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। মৃত এশার ফুফাতো ভাই রুশো জানিয়েছেন, এশা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

গুলশান শাহজাদপুর সুবাস্তু টাওয়ারে সৎমা সানজিদা নাহারের সঙ্গে থাকতেন। প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগত। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের দুইজনের ঝগড়া হয়। রাতে মায়ের সঙ্গে খাবার খেয়ে তিনি নিজের রুমে ঘুমাতে যান। ভোরে এশার মা তাকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু তিনি দরজা খুলছিলেন না। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখতে পায় এশা ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছেন। এ সময় তার দুই হাত ধারাল ব্লেড দিয়ে কাটা ছিল। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Comment using Facebook