বিশ্বের নারী সমাজের গর্ব শেখ হাসিনা: শাহীন চাকলাদার

0
69

স্টাফ রিপোর্টার, কেশবপুর

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে, দূরদর্শী নেতা হিসেবে সারা পৃথিবীর মানুষের কাছে এক অনুকরণীয় ব্যক্তিত্ব হিসেবে নিজেকে পরিণত করেছেন।

তাঁর নেতৃত্বের গুণাবলীর কারণে তিনি আজ অনন্য অদ্বিতীয়। আর সে কারণেই শুধুমাত্র নারী হিসেবে আলাদা করে বলতে গেলে বলতে হবে তিনি অবশ্যই সারা পৃথিবীর নারী সমাজের গর্ব।

কেশবপুর উপজেলা যুব মহিলালীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদারের সভাপতিত্বে ও প্যানেল মেয়র খাদিজা খাতুনের পরিচালনায় বৃহস্পতিবার বিকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম এবং যশোর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎসনা আরা মিলি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যাপিকা রেবা ভৌমিক, উপজেলা যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজ, নার্গিস পারভীন প্রমুখ।

Comment using Facebook