ঝিনাইদহে কিশোর গ্যাংয়ের হামলায় কিশোর নিহত

0
54

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ

ঝিনাইদহ সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে হোসাইন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে জুলফিকার ও ফিরোজ হোসেন নামের আরও ২ কিশোর। বুধবার রাতে এ ঘটনা ঘটে। নিহত হোসাইন ঝিনাইদহ শহরের বাইপাস মাঝিপাড়ার ফল ব্যবসায়ী মনিরুল ইসলামের ছেলে।

নিহতের বন্ধু আম্মার হোসেন জানান, বুধবার রাতে হোসাইনসহ ৫ বন্ধু মিলে সদর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের স্কুল মাঠে ওয়াজ মাহফিল শুনতে যায়। রাত ১০ টার দিকে সেখানে গিয়ে বাইসাইকেল রাখাকে কেন্দ্র করে ওই এলাকার জিহাদী হোসেন নামে এক কিশোরের সাথে হোসাইনের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে তাদের মাঝে হাতা-হাতি হয়। বিষয়টি স্থানীয়দের মধ্যস্থতায় সমাধান হলেও রাত ১১ টার দিকে বাড়ি ফেরার পথে জিহাদীসহ ১০/১৫ জনের একটি দল তাদের উপর হামলা চালায়।

এতে হোসাইন, জুলফিকার ও ফিরোজ নামের ৩ জন আহত হয়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হুসাইন ও জুলফিকারের অবস্থার অবনতি হলে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে হুসাইনের মৃত্যু হয়।

আহত ফিরোজ ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হাসপাতালে ভর্তি আহত ফিরোজ বলেন, যারা আমাদের উপর হামলা করেছে তারা সবাই কিশোর। তারা একটি কিশোর গ্যাং চালায়।

আমাদের উপর ওই গ্যাংয়ের সদস্যরা হামলা চালিয়েছে। নিহতের মা লিপি বেগম বলেন, আমি কিচ্ছু চাই না। আমির আমার সন্তানের হত্যার বিচার চাই। আমার ছেলেকে যারা মেরে ফেলেছে আমি তাদের ফাঁসি চাই।

ঝিনাইদহ সদর থানার এস আই জাকারিয়া হাওলাদার বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছি। পরিবারের পক্ষ থেকে মামলা দিলে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো। এ ঘটনায় যারা জড়িত আছে তাদের আটকে অভিযান চালানো হচ্ছে।

Comment using Facebook