যশোর বিমানবন্দরে ইনচার্জের প্রত্যাহার দাবিতে স্মারক লিপি

0
78

যশোর অফিস

যশোর বিমানবন্দরে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে অসদাচরণের প্রতিবাদে এবং বিমানবন্দর ম্যানেজার ও সিকিউরিটি ইনচার্জের প্রত্যাহার দাবিতে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়’র সচিব বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। যশোরের সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ বুধবার দুপুরে জেলা প্রশাসকের মাধ্যমে এই স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে বলা হয়েছে, বিমানবন্দর নিরাপত্তাবেষ্টনির মধ্যে থাকা একটি স্পর্শকাতর স্থান। যশোরের সাংবাদিকরা সবসময়ই বিমানবন্দর এলাকায় নিরাপত্তা নির্দেশনা মেনে চলার চেষ্টা করেন। তারপরও যশোর বিমানবন্দরের ম্যানেজার ও সিকিউরিটি ইনচার্জের অসদাচরণ, দুর্ব্যবহার ও বিতর্কিত কর্মকান্ডে সাংবাদিক সমাজ যারপরনাই ক্ষুব্ধ ও হতাশ। সর্বশেষ গত ২৫ ফেব্রুয়ারি’২২ রাতে খুলনা থেকে ঢাকায় গমনের জন্য যশোর বিমানবন্দরে যান বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক।

বিমানবন্দরে বিএফইউজে সভাপতির সাথে শুভেচ্ছা বিনিময়ের জন্য যান যশোরের পাঁচজন সাংবাদিক নেতা। এ সময় হঠাৎ করেই বিমানবন্দরের সিকিউরিটি ইনচার্জ সেখানে উপস্থিত হয়ে সাংবাদিক নেতাদের সাথে অসদাচরণ ও দুর্ব্যবহার করেন। এর আগেও বিমানবন্দরের ম্যানেজার ও সিকিউরিটি ইনচার্জ এ ধরনের ঘটনা ঘটিয়েছেন। যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান এর নিকট স্মারকলিপি প্রদান করা হয়। এসয়ম তিনি যথাযথ পদক্ষেপ গ্রহণের প্রতিশ্রুতি দিয়েছেন।

Comment using Facebook