দুক্ষিত বললেন জামাল ভূঁইয়া!

0
87

ক্রীড়া ডেস্ক

মুন্সীগঞ্জে শেখ রাসেলের বিপক্ষে ম্যাচে রেফারিকে লাথি মারার অভিযোগ উঠেছে জামাল ভূঁইয়ার দিকে। সাইফ স্পোর্টিংয়ের অধিনায়কের এমন আচরণে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ফরেনসিক তদন্ত করছে।

তবে তার আগেই রেফারিদের বড় অংশ তাকে অনেকটা ‘বর্জন’ করেছে। পরিস্থিতি বেশি ঘোলাটে হওয়ার আগে অবশ্য জামাল বুধবার এক ভিডিও বার্তায় দুঃখ প্রকাশ করেছেন। মুন্সীগঞ্জের ঘটনার পরই রেফারিদের বড় অংশ যেখানে জামাল খেলবেন সেই ম্যাচ পরিচালনা থেকে বিরত থাকবেন।

এমন সিদ্ধান্ত নেওয়ার পর রাজশাহীতে অপেক্ষাকৃত জুনিয়রদের দিয়ে ম্যাচ পরিচালনা করাতে হয়েছে। তবে পরিস্থিতি আরও বেশি খারাপ হওয়ার আগে উত্তেজনায় যেন জল ঢেলে দিলেন বাংলাদেশ অধিনায়ক।

ভিডিও বার্তায় বলেছেন, ‘সবাইকে সালাম। শেখ রাসেল ও সাইফ ম্যাচ নিয়ে অনেক কথা হয়েছে। আমার রেফারিকে নিয়ে মন্তব্যটা নিয়ে মনে হচ্ছে মিস আন্ডারস্ট্যান্ডিং হচ্ছে। আমি কাউকে ক্ষতি করতে চাইনি। এটা আমার উদ্দেশ্য ছিল না।’

এরপরই দুঃখ প্রকাশ করে ৩১ বছর বয়সী তারকা বলেছেন, ‘কেউ যদি আমার মন্তব্যে কষ্ট পেয়ে থাকেন তাহলে দুঃখিত। আমরা সবাই এক পরিবার। আমি আবারও বলছি আমি দুঃখিত। আশা করছি, সবাই মিলে সুন্দরভাবে প্রিমিয়ার লিগ শেষ করতে পারবো।’

Comment using Facebook