কালীগঞ্জে গৃহবধুর গলার শ্বাসনালী কেটে দিল এক বখাটে

0
73

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা

ঝিনাইদহ কালীগঞ্জের বখাটের ছুরিকাঘাতে রুপা খাতুন (৩৮) নামের এক গৃহবধূ মারাত্মক জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার বারোবাজার ফুলবাড়ি গ্রামে।

আহত রুপা ঐ গ্রামের মটরগাড়ি চালক শাহিন হোসেনের স্ত্রী। গ্রামবাসী তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার প্রথমে যশোর মেডিকেল কলেজে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তার অবস্থা গুরুতর। আহত রুপার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

আহতের স্বামী শাহিন হোসেন জানান, ফুলবাড়ি গ্রামের আনিসুর রহমানের ছেলে রিপন হোসেন আমাদের এলাকার চিহ্নিত বখাটে। সে প্রায় তার কিছু সঙ্গী নিয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। গত ২ দিন আগে আমার স্ত্রীকে উত্যক্ত করে।

ঘটনাটি তার পরিবারের লোকজনকে জানানো হলে সে আরও বেপরোয়া হয়ে ওঠে। এরপর বুধবার সকালে স্বামী স্ত্রী তাদের বাড়িতে ডেকে নিয়ে হুমকি দিতে থাকে। আমরা প্রতিবাদ করায় বখাটে রিপন ঘর থেকে ছুরি এনে হামলা চালায়। তার ছুরির আঘাতে আমার স্ত্রীর গলা কেটে শ্বাসনালী গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

প্রচন্ড রক্তক্ষরনে তার অবস্থার অবনতি হলে কিছুক্ষন পরেই ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়। শাহিন হোসেন আরও জানান, যশোর মেডিকেলের চিকিৎসকেরা বলেছেন, ছুরির আঘাতে তার স্ত্রীর গলা কেটে শ্বাসনালীও ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রচন্ড রক্তক্ষরন হচ্ছে। নিস্তেজ হয়ে তার অবস্থার ক্রমেই অবনতি ঘটছে।

কালীগঞ্জ থানার ওসি মতলেবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন। থানায় এখনও মামলা হয়নি। ঘটনার পর থেকে রিপন ও তার সহযোগীরা পলাতক রয়েছে।

Comment using Facebook