ছেলে হত্যার বিচারের দাবিতে আদালতে যাওয়ায় জীবননাশের হুমকি

0
40

স্টাফ রিপোর্টার, যশোর

যশোরের শার্শা উপজেলায় ছেলে হত্যার বিচারের দাবিতে আদালতে যাওয়ায় ভুক্তভোগী পরিবারকে জীবননাশের হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। বুধবার (২ মার্চ) প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন থেকে এ অভিযোগ করেন উপজেলার জগুনাথপুর গ্রামের ভুক্তভোগী পিতা আব্দুল আজিজ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ‘গত বছরের অক্টোবর মাসের ৫ তারিখে তার ছোট ছেলে ইমামুল হোসেনকে হত্যা করে দুর্বৃত্তরা। পাঁচ মাস পার হলেও তার বিচার হয়নি। আটক হয়নি কোনো আসামী। এমনকি মামলা করতে থানায় গেলেও নেয়া হয়নি মামলা। কোনো এক অপশক্তির কাছে জিম্মি হয়ে আছে পুরো বিষয়টি।

এ ঘটনায় এলাকার হমিদুল্লা পাশারীর ছেলে বারিক, আরিফ পাশারী, বারিকের স্ত্রী রাজিয়া, জামির হোসেনের ছেলে নাসির উদ্দিন ও তাইজেল পাশারীর ছেলে মমিন পাশারীকে অভিযুক্ত করছেন তারা। সর্বশেষ মামলাটি চালু হয়। ওই মামলায় আসামীদের সাজা হওয়ার সম্ভাবনা দেখে তার পরিবারকে জীবননাশের হুমকি দিচ্ছি। ওই মামলায় তিনি ন্যায্য বিচার ও তার পরিবারের নিরাপত্তার দাবি করেন। তিনি বলেন, ‘আমার ছোট ছেলে ইমামুল হোসেন (১৯)।

নাভারণ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলো। বিভিন্ন সময়ে অভিযুক্তদের ডাকে সাড়া দিয়ে তাদের বিভিন্ন ধরনের কাজ করে দিতো। পরে ইমামুল বিরক্ত হয়ে পড়ে। এক পর্যায়ে তারা বারিকের স্ত্রী রাজিয়ার সাথে পরকীয়া আছে বলে দোষারোপ করে। এবং তারা তাকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে।

Comment using Facebook