শৈলকূপায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর

0
168

শৈলকুপা সংবাদদাতা

ঝিনাইদহের শৈলকূপা উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের ফারুক হোসেন বিশ্বাসের নির্বাচনী অফিস ও প্রচার মাইক ভাংচুর করেন নৌকা প্রতীকের প্রার্থী মফিজ উদ্দীন বিশ্বাস ও তার কর্মী সমর্থকেরা।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেলে নৌকা প্রতীকের প্রার্থী মফিজ উদ্দীন বিশ্বাস ও উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লার নেতৃত্বে লাঠি ও দেশীয় অস্ত্রসহ ইউনিয়নের শেখরা বাজারে একটি মিছিল বের হয়। কিছু সময় পর ওই বাজারে অবস্থিত স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিস ও প্রচার মাইক ভাংচুর করে তাদের কর্মী সমর্থকদের ধাওয়া করে বাজার থেকে বের করে দেওয়া হয়।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ফারুক হোসেন বিশ্বাস জানান, আমরা শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বহিরাগতদের এলাকায় নিয়ে এসে একের পর এক সন্ত্রাসী কর্মকা- চালিয়ে যাচ্ছে। আমার ইউনিয়নের কিছু হিন্দু অধ্যুষিত এলাকায় রাতের বেলায় দেশীয় অস্ত্র নিয়ে গিয়ে হুমকি-ধামকি প্রদান করছে। আমার কর্মী সমর্থকদের বাড়ি থেকে বের হতে দিচ্ছে না।

নৌকা প্রতীকের প্রার্থী মফিজ উদ্দীন বিশ্বাস এসকল অভিযোগ অস্বীকার করে জানান, এসব কিছুই ঘটেনি। ওরা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

শৈলকূপা উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তা জুয়েল আহমেদ জানান, এর আগেও আমরা একটা লিখিত অভিযোগ পেয়েছি। আজকের বিষয়টা সুষ্ঠু নির্বাচনের জন্য অশনিসংকেত। তবে আমরা তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো।

Comment using Facebook