অভয়নগরে ছাত্রলীগ নেতা সুজন পাটোয়ারীর পিতার জানাযা সম্পন্ন

0
68

স্টাফ রিপোর্টার

যশোরের অভয়নগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সুজন পাটোয়ারীর পিতা বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. শফিউল্লাহ পাটোয়ারী ইন্তেকাল করেছেন। ইন্নাল্লিাহি…..রাজিউন।

বার্ধক্যজনিত কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাত আনুমানিক ১টায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮০ বছর । তিনি দুই ছেলে ও তিন কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার বাদ যোহর নওয়াপাড়া পীর বাড়ী মাদ্রাসা প্রঙ্গণে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

উক্ত জানাযায় উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যন শাহ ফরিদ জাহাঙ্গীর, উপজেলা কৃষকলীগের সভাপতি মুন্সী আব্দুল মাজেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান সরোয়ার মোল্যা, আওয়ামী লীগ নেতা ইঞ্জিঃ শওকত হোসেন বেগ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহ মুকিত জিলানী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ খালিদ মামুন, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত, পৌর মৎস্যজীবী লীগের সদস্য সচিব নুর ইসলাম মনি, নওয়াপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা প্রভাষক আবিদ হাসান, সহ-সাধারণ সম্পাদক আশরাফ হোসেন প্রিন্স সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ জানাযায় অংশগ্রহণ করেন। জানাযার নামাজ শেষে পৌরসভার ৪নং ওয়ার্ডের তরফদার পাড়া পারিবারিক কবর স্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।

Comment using Facebook