যশোরে কাভার্ড ভ্যানের চাপায় কলেজ ছাত্র নিহত

0
41

যশোর অফিস

যশোরে কাভার্ড ভ্যান চাপায় নাসির হোসেন (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেল ৫ টার দিকে উপশহর শিশু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। নিহত নাসির মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার ডাংগাপাড়া গ্রামের বাবর আলীর ছেলে।

এঘটনায় পুলিশ কাভার্ড ভ্যান ( ঢাকা মেট্রো-ট ২০-৯২৯৫) জব্দ ও চালককে আটক করেছে। নিহতের ভগ্নিপতি ইলিয়াস হোসেন জানান, নাসির উদ্দিন উপশহর ডাচ বাংলা ব্যাংকের রকেট শাখায় চাকরি করতেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে তিনি বাইসাইকেল চালিয়ে রাস্তা পার হচ্ছিলেন।

এসময় খুলনা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান নাসির উদ্দিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।সে সদর উপজেলার ঝুমঝুমপুর গ্রামে দুলাভাই ইলিয়াস কাজীর বাড়িতে থেকে পড়াশোনা করতো। সে এবার হামিদপুর আল হেরা ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করার পর পড়াশোনার পাশাপাশি সমপ্রতি ডাচ বাংলা ব্যাংকের রকেটএ মার্কেটিং এস আর পদে চাকরি শুরু করেছিলো। বিকালে সে বাইসাইকেলে উপশহর এ ব্লকে অফিসে যাচ্ছিলো।

এসময় কাভার্ডভ্যানটি পিছন থেকে তাকে চাপা দেয়। এতে তার মাথা থেতলে যায়।

এব্যাপারে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, সাংবাদিকদের জানান, কাভার্ডভ্যান ও চালককে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#

Comment using Facebook