সব কিছু বিচার বিবেচনা করেই নির্বাচন কমিশন গঠিত হয়েছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

0
57

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ

যোগ্যদের নিয়েই নির্বাচন কমিশন গঠিত হয়েছে। নিরপেক্ষতা, উপযুক্ততাসহ সব কিছু বিচার বিবেচনা করেই গঠিত এই নির্বাচন কমিশন প্রশংসিত হয়েছে।

দক্ষতার সাথে তারা আগামীতে নির্বাচন করতে পারবে বলে আশা ব্যক্ত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। সোমবার বিকেলে ঝিনাইদহে দত্তনগর কৃষি খামার পরিদর্শণ করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপির নেতাকর্মীদের বক্তব্যে নিরপেক্ষ না রাজনৈতিক বক্তব্য বলেও মন্তব্য করেন তিনি। মন্ত্রী বলেন, যে যাই বলুক না কেন, উপযুক্ততার ভিত্তিতেই নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। বিএনপি নেতাকর্মীরা যাই বলুক না কেন তা রাজনৈতিক বক্তব্য। নিরপেক্ষ কোন বক্তব্য নেই।

যাকেই নির্বাচন কমিশনার করা হতো তারা তাকে নিয়েই এই মন্তব্য করতো। তারা যাই বলুক না কেন, ডা: জাফরউল্যাহ কিন্তু বলেছেন, তার পছন্দের মানুষকেই নির্বাচন কমিশনার করা হয়েছে। এটিও কিন্তু আমরা শুনেছি। আসলে সকলের মতামত হচ্ছে যোগ্য মানুষকেই মহামান্য রাষ্ট্রপতি বেছে নিয়েছেন।

সেসময় উপস্থিত ছিলেন, বিএডিসি’র চেয়ারম্যান এ এফ এম হায়াতুল্লাহ, মহাব্যবস্থাপক (বীজ) কৃষিবিদ প্রদীপ চন্দ্র দে, ঝিনাইদহের জেলা প্রশাসক মনিরা বেগমস অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Comment using Facebook