বসুন্দিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় নিহত ১

0
233

বসুন্দিয়া (যশোর) সংবাদদাতা

যশোর সদরের বসুন্দিয়ায় গতকাল শনিবার দুপুর দেড়টার সময় মটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত ইউনুস আলী বিশ্বাস খুলনা মেডিকেলে মৃত্যু বরণ করেছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার সময় বসুন্দিয়ার আফরা সড়কে আমতলা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধ ইউনুস আলী (৮০) দুর্ঘটনার শিকার হন।

মৃত ইউনুস আলী বিশ্বাস বসুন্দিয়া বিনিময়পাড়ার বসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানান বসুন্দিয়া গ্রামের ৩নং ওয়ার্ডের ফসিয়ার রহমান খানের কলেজ পড়ুয়া ছেলে অহিদুর রহমান একটি ১০০ সি.সির ডিসকভার মোটর সাইকেল বেপরোয়া গতিতে আফরাঘাট থেকে বসুন্দিয়া মোড়ের দিকে যাচ্ছিল। সে সময় রাস্তার ডান পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধ ইউনুস আলীকে আঘাত করলে তিনি রাস্তার উপর আছড়ে পড়েন।

আকশ্বিক আঘাতে ইউনিুস আলীর মাথার কপালের উপরের হাড় ও পা দুটি ভেঙ্গে যায়। তখন স্থানীয়রা তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল দুপুর ১:৩০টার সময় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। গত ৫দিন পূর্বে একই সড়কে বেপরোয়া মটরসাইকেলের আঘাতে ২জন ব্যক্তি এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এক মাস পূর্বে ব্যাটারী চালিত ভ্যানের চাপায় মৃত্যৃ হয় ৭বছরের এক শিশু কন্যার।

Comment using Facebook