নওয়াপাড়ায় রক্তমাখা বস্তা আতঙ্ক!

0
114

স্টাফ রিপোর্টার

শিল্প শহর নওয়াপাড়ায় রশি দিয়ে বাঁধা একটি রক্তমাখা পরিত্যাক্ত বস্তার সন্ধান পেয়েছে পুলিশ। দুর্গন্ধযুক্ত রক্তমাখা বস্তার কারণে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গুয়াখোলা গ্রামে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় সংলগ্ন কামরুল ইসলামের মেহগনি বাগানে বস্তাটির সন্ধান মেলে।

এলাকাবাসী জানান, গত বৃহস্পতিবার সকাল থেকে স্থানীয় কামরুল ইসলামের বাগানে রশি দিয়ে বাঁধা সাদা রঙের একটি প্লাস্টিকের বস্তা পড়ে থাকতে দেখা যায়। শনিবার সকালে ওই বস্তা থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বাগান মালিককে বিষয়টি জানানো হয়।

পরে তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন। বাগান মালিক কামরুল ইসলাম বলেন, ‘নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় সংলগ্ন আমার মেহগনি বাগানে পড়ে থাকা একটি রক্তমাখা বস্তা থেকে দুর্গন্ধ বের হচ্ছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। দুপুরে অভয়নগর থানা পুলিশের সহযোগিতায় বস্তাটি খোলা হয়।

এসময় বস্তার মধ্যে জবাই করা শতাধিক মুরগির অবশিষ্ট অংশ পাওয়া যায়।’ এ ব্যাপারে অভয়নগর থানার এসআই রিয়াজ হোসেন বলেন, ‘ঘটনাস্থলে পৌঁছে দুর্গন্ধযুক্ত রক্তমাখা বস্তাটি খুলে জবাই করা মুরগির বাদ দেওয়া বিভিন্ন অংশ পাওয়া যায়। পচন ধরায় বস্তা থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এলাকাবাসীর মাঝে আতঙ্ক সৃষ্টি করার অপচেষ্টা, কোন অনুষ্ঠানের বা মুরগি ব্যবসায়ী এ কাজ করেছেন বলে তিনি মনে করেন।’

Comment using Facebook