দিঘলিয়ায় পিতা-মাতার সামনে পুত্রকে মারধর : হার্ট এ্যাটাকে মায়ের মৃত্যু

0
51

কিশোর কুমার দে, দিঘলিয়া (খুলনা)

দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়নের কেটলা এলাকায় পিতা-মাতার সামনে পুত্র রাসেল মোল্লাকে (১৮) চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক নির্মমভাবে মারধর করাকে কেন্দ্র করে মায়ের হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দিঘলিয়ার গাজীরহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কেটলা এলাকায় ২৩ ফেব্রুয়ারী বুধবার বিকালে খুলনা-৪ আসনের সাংসদ সাদস্য আব্দুস সালাম মুর্শেদীর মোল্লা জালাল উদ্দীন কলেজে আগমন করেন।

উক্ত অনুষ্ঠানে ছবি তোলাকে কেন্দ্র করে ইউপি সদস্য মনিরের পুত্র তামিম, জয়নালের ছেলে লেলিন ও সালাম মোল্লার ছেলে অপু মোল্লাসহ ১০/১২ জনের চিহ্নিত সন্ত্রাসী চক্র মোঃ মাসুদ মোল্লার পুত্র রাসেল (১৮) এর উপর চড়াও হয় এবং বেধড়ক মারপিট করতে থাকে।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত পুলিশ পরিস্থিতি সামাল দিতে এগিয়ে গেলেও সন্ত্রাসীদের নিবৃত হয়না। এ ঘটনা শুনে রাসেলের পিতা মাসুদ মোল্লা ও মাতা সালমা বেগম এগিয়ে এলে তাদেরকে লাঞ্চিত করে এবং ছেলের নিকট যেতে বাঁধা দেয়।

এ অবস্থায় ছেলেকে চিহ্নিত সন্তাসীরা ছেলেকে মারধর করার ঘটনায় মা সালমা বেগম এক পর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। গত ২৪ ফেব্রয়ারী বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মা সালমা বেগমের মৃত্যু হয়।

মা সালমা বেগমের মরদেহ সালমার বাড়িতে নিয়ে আসার পর উপজেলার গাজীরহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কেটলা এলাকাসহ পুরো ইউনিয়ন জুড়ে নেমে আসে শোকের ছায়া। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

Comment using Facebook