বাগেরহাটে স্কুল ছাত্রীকে গণ ধর্ষণের অভিযোগ

0
58

বাগেরহাট সংবাদদাতা

বাগেরহাটের কচুয়া উপজেলার মসনি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর এক শিক্ষার্থীকে চার বখাটে মিলে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ধর্ষিতার পিতা কচুয়া উপজেলার কলিবুনিয়া গ্রামের শেখ হায়দার আলী কেঁদে কেঁদে এপ্রতিনিধিকে বলেন, ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার রাতে আমি ও আমার স্ত্রী খুলনায় জরুরী কাজে গিয়েছিলাম, বাড়ীতে আমার বোন আলোয়া ও আমার কন্যা ঘরে ঘুমিয়ে ছিলো, এমন সময় এলাকার কতিপয় প্রভাবশালীদের আদরের দুলাল সোহেল, ইজাজুল এর নেতৃত্বে চার বখাটে যুবক আমার ঘরে ঢুকে আমার বোনকে জিম্মি করে আমার কন্যাকে অস্ত্রের ভয় দেখিয়ে জোর পুর্বক পালাক্রমে ধর্ষন করে।

প্রতিবেশীদের মাধ্যমে সংবাদ পেয়ে গতকাল শুক্রবার বাড়ীতে এসে আমার অসুস্থ মেয়েকে চিকিৎসার জন্য বাগেরহাট হাসপাতালে ভর্তি করেছি। একারণে লম্পটদের পান্ডার দল আমাকে হুমকী দিচ্ছে, এঘটনা নিয়ে বাড়াবাড়ী না করার জন্য। আমি আমার কন্যার ইজ্জত হরনকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই বলে কান্নায় ভেঙ্গে পড়েন।

স্থানীয় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ইব্রাহিম মোল্লা, গ্রাম চৌকিদার হাবিবুর রহমান শেখ জানান, সোহেল, ইজাজুল, টিটু এলাকার বখাটে সন্ত্রাসী তারা এই মেধাবী ছাত্রীর যে সর্ব নাশ করলো প্রশাসনের কাছে এর কঠিন বিচার দাবী করেন। বাধাল ইউনিয়নের চেয়ারম্যান নকিব ফয়সাল ওহিদ এঘটনার তিব্র নিন্দা জানিয়ে দোষীদেও বিরুদ্বে জরুরী ভাবে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের দাবী জানান।

এব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম জানান, মোবাইলের মাধ্যমে খবর পেয়ে এলাকায় অফিসার পাঠিয়েছি, অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Comment using Facebook