অতিরিক্ত মুনাফা অর্জনে বিশ্বাসী নয় আফিল গ্রুপ, শেখ আফিল উদ্দিন

0
410

স্টাফ রিপোর্টার

ব্যবসায়ীদের আস্থা অর্জন করে নীতি-আদর্শ ও সততা সঙ্গে ব্যবসা করছে আফিল গ্রুপ। গুনগত মান ও সঠিক মূল্যে ক্রেতার নিকট পণ্য পৌঁছে দিতে এ প্রতিষ্ঠান বদ্ধপরিকর। তাই অতিরিক্ত মুনাফা অর্জনে বিশ্বাসী নয় আফিল গ্রুপ। শুক্রবার দুপুরে অভয়নগরের নওয়াপাড়া নদীবন্দর এলাকায় শংকরপাশা গ্রামে আফিল ট্রেড ইন্টারন্যাশনালের ঘাটে দোয়া ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জাতীয় সংসদ সদস্য ও আফিল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ আফিল উদ্দিন এমপি।

তিনি আরো বলেন আফিল ট্রেড ইন্টারন্যাশনাল ওজনে কম বা ভেজাল পণ্য ক্রয়-বিক্রয় করে না। পিতা মরহুম শেখ আকিজ উদ্দিনের আদর্শ বুকে ধরে দেশ ও মানুষের কল্যাণে কাজ করছে আফিল গ্রুপের প্রতিটি কর্মকর্তা-কর্মচারী। নওয়াপাড়া বন্দর এলাকায় পণ্য লোডের ক্ষেত্রে ট্রাক প্রতি ৬০০ থেকে ৮০০ শত টাকার পরিবর্তে ৩০০ থেকে ৫০০ শত টাকা ধার্যের দাবি করেন তিনি।

নওয়াপাড়া পীরবাড়ী মাদ্রাসার মুহতামিম ও গদ্দীনশীন পীর আলহাজ্ব হাফেজ শাহ্ আব্দুল্লাহ বোখারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যশোর জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি কাজি নাজির আহম্মেদ, নওয়াপাড়া কয়লা ব্যবসায়ী সমিতির সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা, আফিল গ্রুপের পরিচালক ও দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, আফিল ট্রেড ইন্টারন্যাশনালের পরিচালক রাকিবুল ইসলাম, নওয়াপাড়া পৌরসভার কাউন্সিলর শেখ আব্দুস সালাম, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন ইটভাটা মালিক, আমদানীকারক, স্থানীয় ব্যবসায়ী ও সুধীজনেরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন, হাফেজ মাওলানা মুফতি হেলাল উদ্দিন। দোয়া অনুষ্ঠান শেষে তবারক বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Comment using Facebook