কালিয়ায় ধর্ষণের শিকার চার বছরের শিশু

0
91

নড়াইল সংবাদদাতা

নড়াইলের কালিয়ায় ৪ বছরের এক শিশুকে ইট দিয়ে মাথায় আঘাত করে মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পেড়লী ইউনিয়নের শীতলবাটি গ্রামে এ ঘটনা ঘটে।

কালিয়া থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্ষক মোস্তফা শেখকে (৫০) গ্রেফতার করে। আহত শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, ২২ ফেব্রুয়ারী দুপুর ১২ টার দিকে শীতলবাটি স্লুইস গেটের পাশের একটি দোকান খাবার কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে শীতলবাটি গ্রামের মৃত নূরুল শেখের ছেলে মোস্তফা শেখ খাল পাড়ের নির্জন স্থানে নিয়ে যায় এবং সেখানে পড়ে থাকা একটি ইট দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে। এক মহিলা ঘটনাটি দেখতে পেয়ে চিৎকার শুরু করলে ধর্ষক মোস্তফা শিশুটিকে ফেলে পালিয়ে যায়।

আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে খুলানা মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করে। ওই ঘটনায় ধর্ষিতা শিশুর বাবা বৃহস্পতিবার কালিয়া থানায় একজনকে আসামী করে মামলা দায়ের করে। পরে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্ষক মোস্তফাকে গ্রেফতার করলে ঘটনাটি ব্যাপকভাবে জানাজানি হয়।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আটক মোস্তফা শেখকে মামলায় গ্রেফতার করে শুক্রবার নড়াইল আদালতে পাঠানো হয়েছে।

Comment using Facebook