কয়রায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

0
45

কয়রা (খুলনা) সংবাদদাতা

খুলনার কয়রায় দু’পক্ষের সংঘর্ষে ছুরির আঘাতে ইমরান হোসেন (১৮) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। সে উপজেলার সদর ইউনিয়নের পায়রাতোলার আইট গ্রামের আব্দুল জব্বার গাজীর পুত্র।বিষয়টি নিশ্চিত করেছেন কয়রা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ২৪ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কয়রা সদর ইউনিয়নের খেজুর বাগ মসজিদের পাশে দুদগ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায় ইমরানকে ছুরি দিয়ে আঘাত করা হয়। মূুুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা ধারনা করছে পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ হয়। নিহতের বোন শাহানারা জানান, তার ভাই ভ্যান চালক। তার ভাইয়ের ভ্যানে কয়েকজন ছেলে খেজুর বাগ মসজিদ মোড়ে যায়। সেখানে তাদের সাথে অন্য একটি পক্ষের সংঘর্ষের মধ্যে আমার ভাইকে ছুরি দিয়ে আঘাত করে।

কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেন বলেন,ঘটনাটি শোনার পরই আমরা ঘটনাস্থানে যাই,গুরুত্বর অবস্থায় একজনকে হাসপাতালে নেওয়া হয় আজ সকালে সে মারা জান। ঘটনায় জড়িত ২ জনকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে এখোনো কোন মামলা হয়নি, মামলার প্রস্তুতি চলছে।প্রকৃত দোষীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

Comment using Facebook