নোয়াপাড়া গ্রুপকে নির্দোষ দাবি করে ভিকটিম সেই ওবায়দুল্লাহ’র সংবাদ সম্মেলন

0
89

স্টাফ রিপোর্টার

যশোরের অভয়নগরে ওবায়দুল্লাহ মোল্যা নামে এক যুবকের নির্যাতনের ভিডিও অতি সম্প্রতি ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিও সম্পর্কে সেই যুবক গতকাল বৃহস্পতিবার দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি নোয়াপাড়া গ্রুপকে নির্দোষ দাবি করেন। তাঁর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করলে আত্মহত্যার হুমকি দেন। ওবায়দুল্লাহ মোল্যা উপজেলার চলিশিয়া ইউনিয়নের কোটা গ্রামের আব্বাস মোল্যার ছেলে।

তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেন, ‘স্থানীয় একটি কুচক্রি মহল অবৈধভাবে অর্থনৈতিক সুবিধা আদায় করতে না পেরে ২০২০ সালের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল করে। ভাইরাল হওয়া ভিডিতে নোয়াপাড়া গ্রুপ ও ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিদের জড়িয়ে যে ধরণের মন্তব্য করা হয়েছে তা মানহানীকর।

এমনকি ওই কুচক্রি মহল আমাকে ভয়ভীতি দেখিয়ে ক্যামেরার সামনে মিথ্যা বক্তব্য ও থানায় মামলা করতে চাপ সৃষ্টি করেছে।

নিরুপায় হয়ে ক্যামেরার সামনে মিথ্যা বক্তব্য দিলেও থানায় মামলা করিনি। যে কারণে ওই মহলটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

তিনি আরো বলেন, ‘দুই বছর পূর্বের নির্যাতনের ভিডিও ভাইরাল করে আমাকে দিয়ে জজ মিয়া নাটক সাজানোর চেষ্টা করা হচ্ছে। তৎকালিন ঘটনার জন্য আমি শাস্তি পেয়েছি, আমর বিরুদ্ধে মামলা চলছে।

এসময় তিনি কাঁদতে কাঁদতে বলেন, ‘আমি নাকি পাঁচ লাখ টাকার বিনিময়ে নোয়াপাড়া গ্রুপের সঙ্গে সমঝোতা করেছি। এমন মিথ্যা সংবাদ প্রকাশ হতে থাকলে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় থাকবে না।

নোয়াপাড়া গ্রুপ শুধু ব্যবসায়ী প্রতিষ্ঠান নয়, একটি মানবতার প্রতিষ্ঠান।’ এ ব্যাপারে নোয়াপাড়া গ্রুপের বিক্রয় ও বিপনন বিভাগের প্রধান মিজানুর রহমান জনি সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে জানান, নোয়াপাড়া গ্রুপ দেশ ও কৃষকের স্বার্থ সংরক্ষণে দীর্ঘ ৩২ বছর সুনামের সহিত কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে কৃষিক্ষেত্রে বিশেষ অবদান রেখেছে।

Comment using Facebook