প্রধানমন্ত্রীর হাত তামান্নার মাথার ওপরে আছে, জেলা প্রশাসক

0
67

আবুল কালাম আজাদ, ঝিকরগাছা

যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেছেন, ‘সোনার বাংলা গড়ার পথে বিশেষ চাহিদা সম্পন্নরা বোঝা নয়। বিশেষ করে এ অঞ্চলের সন্তান তামান্না নূরা সম্পদে পরিণত হয়েছে। আমাদের সকলের অনুপ্রেরণা ও এক অদম্য শক্তির নাম তামান্না।

মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রীর হাত সব সময় তার মাথার ওপরে আছে।’ গতকাল বুধবার দুপুরে ঝিকরগাছা রঘুনাথনগর বাবর আলী সরদার বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে তামান্না নূরার সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, ‘বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সম্ভাবনাকে কাজে লাগাতে পারলে সোনার বাংলা গড়ার জন্য আমাদের যে লক্ষ্য, যে কাজ তা অনেকাংশে এগিয়ে যাবে।

ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক অসিত কুমার সাহা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাজী নাজিব হাসান, জেলা প্রতিবন্ধীবিষয়ক কর্মকর্তা মুনা আফরিন, ডাক্তার ফয়জুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শামসুজ্জোহা লোটাস প্রমুখ।

শিক্ষক হাসানুল ফয়েজ মজনুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সংবর্ধিত শিক্ষার্থী তামান্না নূরা ও তার বাবা রওশন আলী। অনুষ্ঠান শেষে তামান্না নূরার হাতে ক্রেস্ট এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ৫০ হাজার টাকা তুলে দেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। অদম্য মেধাবী দুই হাত ও এক পাহীন তামান্না নূরা পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় বাঁ পা দিয়ে লিখেই জিপিএ-৫ অর্জন করেন।

Comment using Facebook