খুলনায় উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন

0
100

খুলনা ব্যুরো

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খুলনা-৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন ‘‘দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে রুপান্তরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়নে জনগণের কল্যাণে নিরলস ভাবে কাজ করে চলেছে। দেশের শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামাঞ্চলে মানুষ আজ উন্নয়নের সুফল ভোগ করছে।

যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ফলে এক সময়ের বিলডাকাতিয়ার অবহেলিত মানুষ আজ মাথা উচু করে বাঁচতে শিখেছে আর এ সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধাবাবাহিকতার জন্য। বুধবার বিকালে খুলনা বিভাগ পল্লী অবকাঠামো উনন্নয় প্রকল্প এর আওতায় দিঘলিয়া উপজেলার যোগিপোল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে এ কথা বলেন’’।

প্রতিমন্ত্রী বিকাল ৪টায় তেলিগাতী পশ্চিমপাড়া বাইপাস মেইন সড়ক, নেপাল আশ্রম-সানতলা ঘাট বাইপাস সড়ক এবং তেলিগাতী আবু সুফিয়ান সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন এবং বিভিন্ন মসজিদ ও মন্দির উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেন। এছাড়াও যোগিপোল ইউপি-রংপুর ইউপি সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও যোগিপোল ৭ ও ৮নং ওয়ার্ডের দুটি সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

এ সময় দিঘলিযা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল আলম, প্রতিমন্ত্রীর এপিএস আলহাজ্জ মো. সাহাবুদ্দিন আহম্মেদ, যোগিপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাজ্জাদুর রহমান লিংকন, দিঘলিয়া উপজেলার সহকারী প্রকৌশলী আবু তারিক সাইফুল কামাল, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্জ মোড়ল আনিছুর রহমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন খানজাহান আলী থানা শাখার সভাপতি মো. ইউসুফ আলী খলিফা প্রমুখ।

Comment using Facebook