কলারোয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

0
143

কলারোয়া সংবাদদাতা

কলারোয়ায় জ্বালানি কাঠ ক্রয় নিয়ে এক হামলা সংঘর্ষে ৩জন জখম হয়েছে। বৃহস্পতিবার (২৭জানুয়ারী) সকাল ১০টার দিকে উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের রুদ্রপুর গ্রামে ওই ঘটনাটি ঘটেছে।

এঘটনায় কলারোয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। আহত উপজেলার রুদ্রপুর গ্রামের হোসেন আলী (৪০), জয়নাল আবেদীন (৩৮), মাসুমা খাতুন (৩২) জানান-জ্বালানি কাঠ মণ প্রতি ১২০টাকা দরে ঠিক করা ছিলো। সে অনুযায়ী ওই কাঠ নিতে গেলে কাঠ ব্যবসায়ী শামসুদ্দিন কাঠ না দিয়ে বলে এখন ১৪০ টাকা করে মণ দিতে হবে।

এক পর্যায়ে কথা কাটকাটি হলে জাহারুল ইসলাম, শহিদুল ইসলাম, মোখলেছুর রহমান, আনিছুর রহমানসহ আরো ২০/২৫জন ব্যক্তি দলবদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে হামলা করে। তাদের হামলায় গ্রামের হোসেন আলী (৪০), জয়নাল আবেদীন (৩৮), মাসুমা খাতুন (৩২) মারাক্তক জখম হয়।

গুরুত্বর জখম অবস্থায় তাদের কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এঘটনায় আহত মাসুরা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছে।

অন্যদিকে অভিযুক্তদের পক্ষে ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন-তার পিতাকে গালি দিয়েছে। কথাকাটা কাটির এক পর্যায়ে তারা ইউপি সদস্যর উপর হামলা করে। পরে খবর পেয়ে স্থানীয় গ্রামবাসী এগিয়ে এসে দুই একটি চড় থাপ্পড় দিতে পারে তাদের। এ বিষয়ে ইউপি সদস্যর পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে বলে তিনি জানান।

Comment using Facebook