চিতলমারীতে ধর্মগুরু সুরথেন্দু ঠাকুর’র মৃত্যু

0
108

বাগেরহাট সংবাদদাতা

বাগেরহাটের চিতলমারীর বোয়ালিয়ার ঐতিহ্যবাহী শ্রী শ্রী কাশিকৃষ্ণ সেবাশ্রমের অধ্যক্ষ ও শেরে বাংলা ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক ধর্মগুরু সুরথেন্দু ঠাকুর (৬৬) ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। বুধবার সকাল সাড়ে ৯ টায় খলিশাখালি গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী স্মৃতি বিশ্বাস, মেয়ে ডাঃ সুস্মিতা বিশ্বাস ও ছেলে সুদীপ্ত বিশ্বাসসহ অসংখ্য ভক্ত-শিষ্য এবং গুনাগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে আশ্রমের ভক্ত ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এদিন বিকালে আশ্রম প্রাঙ্গণে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। এদিকে সুরথেন্দু বিশ্বাসের মৃত্যুতে তাঁর আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, সহ-সভাপতি শেখ বাদশা মিয়া, হিজলা ইউপি চেয়ারম্যান কাজী আবু শাহীন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অবনী মোহন বসু, প্রচার সম্পাদক শোয়েল মোল্লা, কোষাধ্যক্ষ মকবুল হোসেন মুন্সী, হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আবজাল হোসেন, সাধারণ সম্পাদক কাজী লিটন প্রমুখ।

Comment using Facebook