চৌগাছায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য নিহত: আহত ৬

0
143

যশোর অফিস

যশোরের চৌগাছায় সন্ত্রাসী হামলায় এক ইউপি সদস্য নিহতসহ ৬জন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিহতের ছেলে টিংকু।

নিহত ঠান্ডু বিশ্বাস (৫০) পাতিবিলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং ৭নং ওয়ার্ড ইউপি সদস্য।

আহতরা হলেন একই গ্রামের নিরঞ্জন কুমার ঘোষের ছেলে অসীম কুমার ঘোষ(৩২), মৃত গোলাম রাব্বানির ছেলে সিদ্দিক (৫০), আব্দুল মালেকের ছেলে আব্দুল হামিদ(৪৫),রুহুল আমিনের ছেলে টিটো (৩২), আব্দুল জলিলের ছেলে মকবুল (৩৫) এবং আব্দুল কাদেরের ছেলে মমিন (৪৫)। যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে নিহত ঠান্ডু বিশ্বাসের ছেলে টিংকু বলেন, গত ইউপি নির্বাচনে ইউপি সদস্য পদে রুহুল আমিনকে হারিয়ে আমার বাবা জয় লাভ করেন। সেদিন থেকেই তারা আমার বাবার উপর প্রতিশোধ নিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাতিবিলা বাজারে একটি চায়ের দোকানে আমার বাবা,মমিন চাচারা চা খাচ্ছিল। এসময় সেই রুহুল আমিনের ছেলে টিটোসহ ফারুক সেলিমসহ আরো অনেকে আমার বাবার উপর হামলা করে। টিটো আমার বাবাকে চাকু মারে। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসি। সেখানেই আমার বাবার মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। হামলার মুল নায়ক টিটো আগে থেকেই সন্ত্রাসী প্রকৃতির। সেই টিটোসহ ফারুক ঠান্ডু বিশ্বাসকে চাকু মেরেছে। এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে অবস্থান করা চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, শুধু একটা ঘটনাকে কেন্দ্র করে না অজকের হামলার পিছনে অনেক ঘটনা থাকতে পারে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। তবে সঠিক তদন্ত ছাড়া প্রকৃত কারন বলা এখনই সম্ভব হচ্ছেনা।

এ ঘটনায় দু’তিন জন পথচারি হামলার শিকার হয়েছেন বলেও জানান তিনি। এ সংবাদ লিখা পর্যন্ত রুহুল আমিন রুলু,কবির ও রওশনকে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ। গ্রেফতারের বিষয়টি চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ নিশ্চিত করেছেন।

Comment using Facebook