মনিরামপুরে পিকআপের চাপায় কৃষক নিহত

0
84

স্টাফ রিপোর্টার, মনিরামপুর

যশোরের মনিরামপুরে মুরগি বোঝাই একটি পিকআপভ্যানের চাপায় আকতারুল ইসলাম নামে এক কৃষক নিহত হয়েছে। এ সময় স্থানীয়রা পিকআপভ্যানের চালক রুবেল হোসেনকে আটক করে।

ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে উপজেলার হাকিমপুরে নলতাঘাট মোড়ে।নিহত আকতারুল ইসলাম চালুয়াহাটি ইউনিয়নের শয়লা গ্রামের মৃত কদম আলীর ছেলে। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে। স্থানীয়রা জানায়, সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কৃষক আকতারুল ইসলাম(৪০) মাঠ থেকে ঘাস কেটে বাড়ি ফিরছিলেন।

এসময় রাজগঞ্জ-ত্রিমোহিনী সড়ক পার হওয়ার সময় পিছন থেকে আসা মুরগিবোঝাই একটি পিকআপভ্যান তাকে চাপা দেয় দ্রুত পালানোর চেষ্টা করে। কিন্তু নিয়ন্ত্রন হারিয়ে পিকআপভ্যানটি সড়কের পাশে ধান ক্ষেতের মধ্যে ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় কৃষক আকতারের।

স্থানীয়রা এসে এসময় পিকআপভ্যানের চালক রুবেল হোসেনকে আটক করে। সন্ধ্যার পর খবর পেয়ে পুলিশ সেখান থেকে নিহত আকতারের মরদেহ এবং পিকআপ চালককে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে পিকআপ চালকের বিরুদ্ধে মামলা করা হয়।

মনিরামপুর থানার ওসি (তদন্ত) গাজী মাহাবুবুর রহমান জানান, মঙ্গলবার সকালে আকতারের মরদেহ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। এছাড়াও আটক চালক রুবেল হোসেনকে আদালতে চালান দেওয়া হয়েছে।

Comment using Facebook