কালিয়ায় সংঘর্ষে শিশুসহ আহত ১০: আটক ১

0
129

নড়াইল সংবাদদাতা

ইজিবাইক চালককে মারপিট করার ঘটনাকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় হামলা ও সংঘর্ষে শিশুসহ অন্তত ১০ জন আহত হয়েছে। শনিবার বিকালে উপজেলার মুলশ্রী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদেরকে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ১ জনকে আটক করেছে। প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান,শনিবার দুপুর ১ টার দিকে মুলশ্রী গ্রামের কালামিয়া শেখের ছেলে ইজিবাই চালক মো. ইলানুর শেখ (৪৫) গোপালগঞ্জ থেকে যাত্রী নিয়ে কালিয়ায় যাওয়ার পথে চাপাইল ইজিবাইক ষ্ট্যান্ডের ষ্টার্টটার উপজেলার মধুপুর গ্রামের আবুল হোসেন শিকদারের ছেলে লবাব আলী শিকদার তাকে বাঁধা দেয়। ইলানুর সে বাঁধা মানতে রাজি না হলে লবাব শিকদার ও তার সহযোগীরা তাকে মারপিট করে আহত করে।

ঘটনার জের ধরে ওইদিন বিকাল ৪ টার দিকে লবাবের বাবা আবুল হোসেনকে (৬০) মুলশ্রী গ্রামে পেয়ে ইলানুরের স্বজনরা বেধড়ক মারপিট করে আহত করে। মুহুর্তের মধ্যে খবরটি ছড়িয়ে পড়লে বিকাল ৫ টার দিকে উপজেলার মধুপুর ও বাগুডাঙ্গা গ্রামের আবুল শিকদারের সমর্থকরা ইলানুরের সমর্থকদের ওপর হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। প্রায় ঘন্টা ব্যাপি সংঘর্ষে মুলশ্রী গ্রামের তারিক শিকদার (৪৫), আকবর হোসেন শেখ(৫০), ইকবার হোসেন শেখ (৫৫), আবির হোসেন (১১) ও বাগডাঙ্গা গ্রামের ওবায়দুল শেখসহ (৪৫) অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহতদেরকে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্রসহ বাগুডাঙ্গা গ্রামের মো. নিরু শেখের ছেলে আহত ওবায়দুল শেখকে (৪৫) পুলিশ আটক করেছে। চাপাইল ইজিবাইক ষ্ট্যান্ডের ষ্টাটার লবাব আলী শিকদার বলেন, তাকে স্থানীয় লোকজন চাপাইল ইজিবাইক ষ্ট্যান্ডের ষ্টার্টটার হিসাবে নিযুক্ত করেছে। সে কারণে পারিশ্রমিক বাবদ ইজিবাইক প্রতি ১০ টাকা হারে আদায় করে থাকি। কালিয়ার ইজিবাইক গোপালগঞ্জে চলা নিষেধ। আর গোপালগঞ্জ থেকে আসা ইজিবাইক কালিয়ায় চলা নিষেধ। ইলানুর গোপালগঞ্জ থেকে যাত্রী নিয়ে আসার কারণে বাধা দেয়া হয়েছে। তার সাথে কথাকাটাকাটি ও সামান্য ধাওয়াধায়ি হয়েছে।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ১ জনকে আটক করা হয়েছে। কেউ অভিযোগ করেনি। তাই আটককৃতকে আইনশৃঙ্খলা ভঙ্গের অপরাধে রোববার আদালতে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comment using Facebook