বাঘারপাড়ায় চাঁদাবাজি মামলায় চেয়ারম্যানের ছেলেসহ আটক ৩

0
75

বাঘারপাড়া সংবাদদাতা

ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ও মারপিটের অভিযোগে বাঘারপাড়ায় ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ৭ জনের নামে মামলা করেছেন এক ভুক্তভোগি।

এ ঘটনায় চেয়ারম্যান পুত্র কুতুবসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার চাড়াভিটা বাজারের সাজ ক্যাবল নেটওয়ার্কের মালিক আব্দুল লতিফ খানের ছেলে সবুজ খান বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ মামলা করেন।

আটককৃতরা হলেন, উপজেলার বাসুয়াড়ি ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান সর্দারের ছেলে কুতুব উদ্দিন, দেবিনগর গ্রামের ভূদেব চন্দ্র রায়ের ছেলে সুজন রায় ও পাকেরালী গ্রামের জামাল গাজীর ছেলে টুটুল গাজী। বাদীর অভিযোগ, বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের চাড়াভিটা বাজার এলাকায় ১৫-১৬ বছর ধরে ‘সাজ ক্যাবল নেটওয়াকর্’ নামে ডিসলাইনের ব্যবসা করছেন সবুজ খান।

বিভিন্ন সময়ে আসামী কুতুব উদ্দীনসহ তার বাহিনী চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় পাকেরালি গ্রাম, দেবিনগর গ্রাম, মাহমুদপুর বাজারসহ বেশ কিছু এলাকার সংযোগ দেওয়া ডিস লাইনের দুই লক্ষাধিক টাকার তার কেটে ক্ষতিসাধন করে তারা। এ ঘটনার প্রতিবাদ করলে সর্বশেষ শনিবার সকালে তার (বাদীর) কর্মী বিল্লাল, তুহিন, রিকো, মুস্তাইনকে মারপিট করে আসামীরা। তিনি আরো অভিযোগ করেন, পিতা আমিনুর সর্দার চেয়ারম্যান হওয়ার পর থেকেই ছেলে কুতুব চাঁদাবাজি শুরু করেছেন। এর থেকে বাঁচতে আমি পুলিশ প্রশাসনের সহায়তা চেয়ে অভিযোগ দায়ের করেছি।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্যাবল ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ও মারপিটের ঘটনায় শনিবার বিকেলে চাড়াভিটা বাজারে অভিযান চালিয়ে বাসুয়াড়ি ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ৩ জনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

Comment using Facebook